সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিবের পিএস মতিউর রহমান আর নেই।

সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিবের পিএস মতিউর রহমান আর নেই।

আসাদুজ্জামান আসাদ সিনিয়র স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরা-১(তালা কলারোয়া) সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবের (পিএস) মতিউর রহমান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।মৃত্যকালে তার বয়স ৫৮ বছর হয়েছিল।

শনিবার (১৪ আগস্ট) দুপুর ২.৩০মিনিটে, সাতক্ষীরা সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মাগরিব বাদ চন্দনপুর মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়।
মৃত্যুকালে তিনি এক মেয়ে ও এক ছেলে রেখে যান।
উক্ত জানাজায় উপস্থিত ছিলেন,চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি ও কলারোয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি অধ্যক্ষ রইছ উদ্দিন, কলারোয়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কে এম আশরাফুজ্জামান পলাশ, চন্দনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ফজলুল হক সরদার ও সাধারণ সম্পাদক মোঃ আশরাফউজ্জামান(মন্টু) সহ-সাধারণ সম্পাদক মোঃ হেলাল আনছারী, কলারোয়া উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক চন্দন পুর ইউনিয়ন যুবদল গাজী মোঃ শফিউল আলম (শফি),ইয়াছিন, হবি মেম্বার, ডাঃআমিরুল,আবু তাহের,আঃগনি সহ অসংখ্য চন্দনপুর বাসি।

প্রিয় নেতার মৃত্যুতে ঢাকা থেকে সাবেক সংসদ সদস্য জননন্দিত জননেতা হাবিবুল ইসলাম হাবিব এর সহধর্মীনি এডভোকেট শাহানারা পারভীন বকুল ফোনে মরহুমের সহধর্মিনীর সাথে কথা বলেছেন এবং গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

তার মৃত্যুতে কলারোয়া উপজেলা যুবদলের পক্ষ থেকে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শোক বিবৃতিতে মহান আল্লাহ পাক রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করেন। তিনি যেন তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা জান্নাতুল ফেরদাউস নসিব করেন, আমিন।

Leave a Reply

Your email address will not be published.