সাতক্ষীরা ঘরচালার মশিয়ার গত ৯দিন ধরে নিখোঁজ

সাতক্ষীরা ঘরচালার মশিয়ার গত ৯দিন ধরে নিখোঁজ

রাজু রায়হান,স্টাফ রিপোর্টার:

সাতক্ষীরা ঝাউডাঙ্গার ঘরচালা গ্রামের মৃত্যু মজিবারের ছেলে মশিয়ার রহমান (৫১) গত সোমবার (৩০শে মে) সকাল ৮.০০ টার দিকে বাইসাইকেল নিয়ে বাসা থেকে বাহির হয়ে ছিলেন।আর তার পর থেকে আর বাড়ি ফিরে আসে নাই।আজ ৯ দিন হয়ে গেছে তার পরেও মশিয়ারের কোনো খোঁজ খবর পাইনি ওনার পরিবারের লোক জন।

মশিয়ার রহমানের পারিবারিক সূত্রে যানতে পারি যে, ওনি গত সোমবার (৩০শে মে) সকাল ৮.০০ টার দিকে বাইসাইকেল নিয়ে রায়টায় এক আত্মীয়ের বাসা যাওয়ার উদ্দেশ্য বাসা থেকে বাহির হয়েছি।তো ওনি ওখান থেকে জালালাবাদ আর এক আত্মীয়র বাসায় যান ওনি ওই দিনে।একই দিনে দুপুরের দিকে ও আত্মীয় বাসা থেকে বয়ারডাঙ্গার এক আত্মীয় বাসা যাওয়া উদ্দেশ্য বাহির হন কিন্তু ওনি আর ওই আত্মীয় বাসা যান নাই আর বাসায় ও ফিরে আসেন নাই। ওনারা অনেক খোঁজা খুঁজি করছে কিন্তু পাই নাই ওনাকে।

মশিয়ারের ছেলে ইকরামুল আমাদের কে বলেন যে, আমার আব্বু কে আমারা খুঁজে পাচ্ছি না গত ৯ দিন ধরে। আমরা অনেক খোঁজা খুঁজি করেছি আর এখনো করছি কিন্তু ওনাকে খুঁজে মিল করতে পারছি না।তবে এই বিষয়ে সাতক্ষীরা সদর থানার একটি অভিযোগ দিয়েছি। আর অভিযোগর ভিত্তিতে সাতক্ষীরা থানা পুলিশ আমার আব্বুকর খোঁজে বাহির করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমার আব্বুকে নিয়ে আমি সহ আমার পরিবার দুশ্চিন্তায় আছি। আপনারা যদি কেউ আমার আব্বুর সন্ধান পান তাহলে এই নাম্বারে যোগাযোগ করার জন্য সকলের কাছে অনুরোধ রইল 01799423846।

Leave a Reply

Your email address will not be published.