সাতক্ষীরায় সেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী একইদিনে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও রূপকার, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোরালে শ্রদ্ধা জানিয়েছে সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১০ টায় বঙ্গবন্ধুর মোরালে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানায় সাতক্ষীরা জেলা ও উপজেলার নেতাকর্মীরা। এছাড়াও সন্ধ্যা স্বাস্থ্যবিধি মেনে কেক কাটা ওএক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী সাবেক ছাত্র নেতা মোঃ শরিফুল ইসলাম বাবু খান ,শামসুদ্দিন গজনবী বাবলু ,মোস্তাক আহমেদ সিদ্দিকী লিটন, বাবু লাল মন্ডল, সোহাগ হোসেন, ইব্রাহিম ,মজিবর ,মানিক, রুবেল ,সুজন ,রঞ্জিত ঘোষ ,মাম বারী,আনিক,খালেক,রাসেল,বিল্লাল,জীবন,রবিউল,আলিম,মিজু,কর্ণ বিশ্বাস কেডি সহ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ ।

মোঃ শরিফুল ইসলাম বাবু খান তার বক্তব্যে বলেন সাতক্ষীরা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নিরলসভাবে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। তৃণমূলে দলকে শক্তিশালী করার জন্য সারাদেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি, আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সাতক্ষীরা জেলা , উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করে স্বেচ্ছাসেবক লীগ আজ শক্তিশালী সংগঠন। দেশমাতৃকার যে কোনো প্রয়োজনে শেখ হাসিনার নির্দেশে সেবা-শান্তি-প্রগতির বীজমন্ত্রে উদ্দীপ্ত হয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জীবন দিতেও প্রস্তুত থাকবে, প্রতিষ্ঠাবার্ষিকীতে এই হোক অঙ্গীকার। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক, করোনা দুর্যোগ কাটিয়ে পৃথিবীতে উঠুক নতুন রাঙা সূর্য।

Leave a Reply

Your email address will not be published.