সাতক্ষীরায় ফসলের ক্ষেতে থেকে নারীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় ফসলের ক্ষেতে থেকে নারীর মরদেহ উদ্ধার

আসাদুজ্জামান আসাদ সিনিয়র স্টাফ রির্পোটারঃ ফসলের ক্ষেতের ড্রেনে পড়ে থাকা এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। রোববার দুপুরে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি গ্রাম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত গৃহবধূর নাম ফেরদৌসী পারভিন (৪৫)। তিনি পাটকেলঘাটা থানার মিঠাবাড়ির গ্রাম পুলিশ সবুরের দ্বিতীয় স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছে, নিহত ফেরদৌসি পারভিনের প্রথম স্বামী আব্দুল্লাহ তিন বছর আগে মারা যাওয়ার পর একই গ্রামের শেখ পাড়ার গ্রাম পুলিশ আব্দুস সবুরের সঙ্গে তার বিয়ে হয়। বর্তমান স্বামীর প্রথম স্ত্রীর সন্তানদের সঙ্গে ফেরদৌসির বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে।

পাটকেলঘাটা থানার উপপরিদর্শক আব্দুস সবুর জানান, স্থানীয়দের দেওয়া তথ্য মতে রোববার দুপুর একটার দিকে নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি গ্রামের মসজিদের পাশে সবজি ক্ষেতের ড্রেনের পাশ থেকে ফেরদৌসির লাশ উদ্ধার করা হয়। লাশের পাশে একটি কীটনাশকের বোতল পড়ে থাকলেও মুখে কোন বিষের গন্ধ বা ফেনা পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে তাকে শ্বাসরোধ করে হত্যা করাে হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা চলছে বলে জানান তিনি।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মোর্শেদ জানান, গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.