সাতক্ষীরায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু।

সাতক্ষীরায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু।

রাজু রায়হান,স্টাফ রিপোর্টার:

সাতক্ষীরা শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের গানবাড়ি এলাকার দুই শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে পার্শ্ববর্তী ইউনিয়ন পদ্মপুকুরের পাখিমারা গ্রামে সাইফুল মোড়ের বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো, গাবুরা গ্রামের মনিরুল গাজীর ছেলে জিম (৫) এবং একই গ্রামের শরিফুল গাজীর ছেলে মিম (৭)। তারা উভয়ে সম্পর্কে চাচাতো ভাই।

জিমের পরিবার থেকে জানায়, পদ্মপুকুর ইউনিয়নে বিয়ে বাড়িতে বেড়াতে এসে বেলা দশটার দিকে বিয়ে বাড়ির বর মেহেদি হাসান সবুজের গোসল করানোর সময় আত্মীয় স্বজন সবার ব্যস্ততার ভিতরে ছিলো। সেই সময় পাশের বাড়ির পুকুর পাড়ে খেলা করছিল মিম ও জিম সহ বাচ্চারা। সেই সময় মনিরুলের কন্যা জিম ৫ ও শরিফুলের কন্যা মিম ৭ পানিতে পড়ে যায়। মিমের আম্মা বর গোসল করানোর পরে পুকুরে গোসল করতে যেয়ে পুকুরের পানিতে মিমের জুতো ভাসতে দেখে মিম এবং জিম কে খুঁজতে শুরু করে। বরের বাড়ির চারিপাশে খুঁজে না পেয়ে পুকুরের পানিতে খুঁজতে শুরু করে। একপর্যায়ে পুকুর থেকে দুই বাচ্চা তুলে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শ্যামনগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই এলাকায় শোকের মাতম চলছে।

Leave a Reply

Your email address will not be published.