সাতক্ষীরার কালিগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় আটক-২, মটরসাইকেল উদ্ধার

সাতক্ষীরার কালিগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় আটক-২, মটরসাইকেল উদ্ধার

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরার কালিগঞ্জ থানা পুলিশের অভিযানে দুই ছিনতাইকারী কে আটক করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ছিনতাইকৃত টিভিএস মটর সাইকেল। এঘটনায় থানায় ছিনতাই মামলা রেকর্ড করা হয়েছে।

থানা সুত্রে জানাগেছে, বুধবার (০৯ জুন) রাত সাড়ে ৯ টায় কালিগঞ্জ থানা এলাকার ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাঁতী মোড়ে মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের আবুল হোসেনের পুত্র সার্জিকাল ক্লিনিকের কর্মচারী আশিক (২৫) কালিগঞ্জ হতে বাড়ী ফেরার পথে সড়কে রশি দিয়ে গতিরোধ করে এবং লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে আশিককে মারাত্মক যখম করে মটর সাইকেল নিয়ে চম্পট দেয় ছিনতাইকারীচক্র।

পরে ঘটনাটি থানা পুলিশকে অবহিত করেন আশিক এর পরিবার ও কালিগঞ্জের সার্জিকেল ক্লিনিকের মালিকপক্ষ। অতিদ্রুত সময়ের মধ্যে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা’র নির্দেশে থানার সেকেন্ড অফিসার তারিকুল ইসলামের নেতৃত্বে এসআই শিহাবুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ও স্থানীয় গ্রাম পুলিশ পৃথক দুটি দলে অভিযান চালিয়ে কামারগাঁতি এলাকার রাজু শেখের বাগান থেকে কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের গোলাম হোসেনের পুত্র আলাউদ্দীন (২৪) ও তারালী গ্রামের আমির আলী সরদারের পুত্র মারুফ হোসেন (২৬) কে আটক করতে সক্ষম হন।

এসময় তাদের স্বীকারোক্তিতে পাশ্ববর্তী থেকে মটর সাইকেলটি উদ্ধার করেন। এঘটনায় বৃহস্পতিবার (১০ জুন) কালিগঞ্জ থানায় ছিনতাই মামলা হয়েছে, মামলা নম্বর-১০। ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা এ প্রতিনিধিকে বলেন মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে এবং ছিনতাইয়ের ঘটনায় আরও জড়িতদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.