শেখ আবির এর নেতৃত্বে কলারোয়া পৌরসভার ভিতরে অসহায়-অসুস্থ মানুষ ফোন দিলেই তার বাড়িতে বিনামূল্যে পৌছে যাবে ঔষধ সামগ্রী।

শেখ আবির এর নেতৃত্বে কলারোয়া পৌরসভার ভিতরে অসহায়-অসুস্থ মানুষ ফোন দিলেই তার বাড়িতে বিনামূল্যে পৌছে যাবে ঔষধ সামগ্রী।

রাজু রায়হান,স্টাফ রিপোর্টার:

ইতিবাচক চিন্তায় পথ চলি, সুন্দর একটি সমাজ গড়ি এই স্লোগানকে সামনে রেখে গত ০১ জুলাই ২০২১ তারিখে কলারোয়ার উদীয়মান দুই তরুণ মো: একরামুল ইসলাম ও শেখ আবির আহম্মেদ এর উদ্যোগে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে নক্ষত্র ফাউন্ডেশন। তাদের সংগঠনের প্রথম কার্যক্রমেই তারা নজর কেড়েছে। তাদের সংগঠনের প্রথম কার্যক্রমের নাম হলো “হ্যালো নক্ষত্র হেল্প লাইন”
এই কার্যক্রমের মাধ্যমে লকডাউন চলাকালীন সময়ে কলারোয়া পৌরভার ভিতরে কোনো অসহায়-অসুস্থ মানুষ(যারা কোনো রোগে ভুগছে) তারা যদি নক্ষত্র ফাউন্ডেশনের হেল্পলাইনে ফোন দিয়ে তাদের অসুবিধার কথা জানাই, তখন নক্ষত্র ফাউন্ডেশনের পক্ষ থেকে যতদ্রুত সম্ভব তাদের বাড়িতে বিনামূল্যে ঔষধ সামগ্রী পৌছে দেওয়া হবে। নক্ষত্র ফাউন্ডেশনের হেল্প লাইন হলো
(01650-122746 ই-মেইল skabirahmed.18@gmail.com অথবা 01710-029798 Akramul.bd.sat@gmail.com) এই দুটি নাম্বার বা ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করলেই নক্ষত্র টিম যতদ্রুত সম্ভব সেই অসহায় মানুষের জন্য ব্যাবস্থা গ্রহন করবে। এই মহতী কাজে একযোগে পুরো নক্ক্ষত্র টিম কাজ কোরবে। এই কার্যক্রমে নেতৃত্ব দেবে সংগঠনের প্রতিষ্ঠাতা মো: একরামুল ইসলাম ও শেখ আবির আহম্মেদ পাশাপাশি জি এম আলী হোসেন, নাজমুস শাওন, রুবায়েত হোসেন রুবেল, শেখ মুস্তাকিম আহম্মেদ,ইজাজ রিফাত রোকন, সানজিদ রায়হান মাহী, মোঃ আজমীর হোসেন, ফারুক রাজ, ডা: আসাদুজ্জামান, তৌহিদুর রহমান, রাজু রায়হান, আহম্মেদ শুভ, মুজাহিদুল ইসলাম,জি এম আশিক, নাইফুর রহমান, ফুয়াদ আল আবরার,আতহার নূর,মোঃ সনোন, সাইফুল মালিক,জাকির হোসেন, শাহরিয়ার আকাশ, মোঃ শামীম হোসেন, তানভীর তারেক, সজীব হোসেন, সুমন হোসেন,নাঈম হাসান শাওন, জাহিদ হাসান অপু,সোহেল রানা,ইমদাদুল হক সজীব,মোঃ সিফাত, আমানুল্লাহ আমান,আলীউজ্জান আকাশ, শিশির আহম্মেদ, ফারুক হোসেন প্রমুখ। সংগঠনের সকল সদস্যবৃনৃদ একসাথে কাজ কোরবে।

Leave a Reply

Your email address will not be published.