লক্ষ্মীপুরের রায়পুরে এক তরুণীর আত্মহত্যা।

জিহাদ হোসেন রাহাত
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভাধীন ৮নং ওয়ার্ডে ফাতেমা আক্তার সুপ্তা (১৫) নামের এক তরুনী নিজ গলায় ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করছে মর্মে নিশ্চিত করছে রায়পুর থানা পুলিশ ।

আজ শুক্রবার জুমার নামাজের পর উল্লেখিত ওয়ার্ডের আড়া বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। সরেজমিন পরিদর্শনকালে নিহতের পিতা হোটেল ব্যবসায়ী বাবুল জানান, দুপুরে তিনি জুমার নামাজ আদায় করতে যান, তার ঘন্টাখানেক পর মসজিদেই খবর পান তার মেয়ে আত্মহত্যা করেছে ।

এক পর্যায়ে তিনি বাড়ি ফিরে দেখতে পান তার অপর আরেক প্রতিবন্ধী মেয়ে নিহত সুপ্তার গলায় পেঁছানো ওড়না দা’দিয়ে কেটে তাকে মাটিতে নামাচ্ছে। এসময় নিহত সুপ্তার মা বাড়িতে ছিলেন না, অন্য একটি কাজে তিনিও বাড়ির বাহির ছিলেন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে রায়পুর থানার ওসি তদন্ত নুরে আলম জানান, প্রাথমিক ভাবে আমরা বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানতে পারি মেয়েটি নিজেই তার গলায় ফাঁস দিয়েছে । উক্ত ওয়ার্ডের জনপ্রতিনিধি আব্দুল কাদের রিয়াজ বলেন, “এখনও কোনো কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না-পুলিশের তদন্তেই প্রকৃত ঘটনা বের হবে বলে আশা করছি”।

পরিবারের মাধ্যমে জানা যায়, নিহত সুপ্তা রায়পুর আলিয়া কামেল মাদ্রাসার সপ্তম শ্রেণী পড়ুয়া ছাত্রী।

রায়পুর থানা অফিসার ইনচার্জ আব্দুল জলিল জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে পরিবারকে লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.