যশোর জেলা পুলিশের উদ্যোগে অসহায় দিনমজুর, রিক্সাচালক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্কঃ যশোরে বৈশ্বিক মহামারিতে অসহায় দিনমজুর, রিক্সাচালক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলো জেলা পুলিশ যশোর।

অদ্য ১৩/০৭/২০২১খ্রিঃ সকাল ১১:৩০ ঘটিকায় সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশনায় দড়াটানা মোড়ে অবস্থিত পুলিশ চেকপোস্টের সামনে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে জীবন যুদ্ধে পিছিয়ে পড়া অসহায় দিনমজুর, রিক্সাচালক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ যশোর।

উপস্থিত সকলের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জনাব মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর ও জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর।

অতিঃ পুলিশ সুপার, “ক” সার্কেল সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব অনেকটা বেড়ে যাওয়ায় সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে আমরা জেলা পুলিশ সর্বাত্বক চেষ্টা করে যাচ্ছি এবং একই সাথে মানবিক দিক বিবেচনা করে আমরা করোনার সেই প্রথম ধাপ থেকে সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার অসহায় মানুষের মাঝে ধারাবাহিক ভাবে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছি।

তারই অংশ হিসাবে আসন্ন পবিত্র ঈদ- উল- আযহা কে সামনে রেখে এই সকল অসহায় মানুষ গুলোর মুখে একটু হাসি ফোঁটাতে আমাদের এই প্রয়াস। তিনি একই সাথে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব রুপন কুমার সরকার, পিপিএম, অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত), জেলা গোয়েন্দা শাখা, যশোর, জনাব মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।
(কপি নিউজ)

Leave a Reply

Your email address will not be published.