মোজাফফর রহমানের প্যানেলে ভোট না দিতে চাওয়ায় সংখ্যালঘুর উপর নির্যাতন ও হুমকি

মোজাফফর রহমানের প্যানেলে ভোট না দিতে চাওয়ায় সংখ্যালঘুর উপর নির্যাতন ও হুমকি

 

আল আমিন সরদার স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা জেলা তালা উপজেলার পাটকেলঘাটা ৯ নাম্বার ইউনিয়নের খলিষখালি শৈব বালিকা বিদ্যালয়ের অভিভাবক নির্বাচনে মোজাফফর রহমানের প্যানেলে ভোট দিতে অশিকার করায় সংখ্যালঘুর উপর নির্যাতন শিক্ষার্থীকে স্কুলে যেতে দেবেনা বলে হুমকি প্রদর্শন করেন। অভিভাবক প্রার্থী কাওসার গাজী বিষয়টা নিয়ে হিন্দু মহলে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।এবং এলাকার মানুষ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে ।

এ ব্যাপারে প্রতিবন্ধী নিতায় পালিত
( পিতা ভাপিতা-বাটুল পালিত)
গ্রাম-খলিষখালী সাংবাদিক দের যানান
সোমবার ২২/৮/২০২২ সন্ধায় আমার বাড়িতে মোজাফফর রহমানের প্যানেলে এর ভোট দিতে অশিকার করায় আমার মেয়েকে স্কুলে যেতে দেবেনা বলে হুমকি প্রদর্শন করেন অভিভাবক প্রার্থী কাওসার গাজী

এ ব্যাপারে সাতক্ষীরা জেলা তালা উপজেলার খলিশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা সাব্বির হোসেন কাছে জানতে চাইলে তিনি বলেন আমিও শুনেছি বিষয়টা নিক্করজনক এ ধরনের আচরণ করা তার ঠিক হয়নি, এলাকার মানুষ বিষয়টা নিয়ে খুব ক্ষুব্দ।

এ ব্যাপারে নাম না বলা ব্যক্তি জানান মোজাফফর রহমানের একটি বাহিনী আছে যে বাহিনীর সদস্যরা আমাদের এলাকায় যারা চেয়ারম্যান মোল্লা সাব্বির হোসেন ভোট দিয়েছেন তাদের হুমকি দিচ্ছে আমরা সবাই মোজাফফর রহমানের বাহিনীর কাছে জিম্মি। এলাকা বাসি এই বাহিনীর হাত থোকে বাঁচার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।

এ ব্যাপারে মোজাফফর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন এই বিষয়টা আমি তো কিছু বলতে পারি না।

Leave a Reply

Your email address will not be published.