মহেশখালীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ।

মহেশখালীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ।

ইমরান উল্লাহ, মহেশখালী প্রতিনিধি।

মহেশখালীর ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদের প্রাঙ্গণে শিক্ষা উপকরণ গুলো বিতরণ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি অনন্য উদাহরণ হিসেবে সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে মহেশখালী উপজেলার রাখাইন পাড়ায় বিশেষ এলাকায় বসবাসরত শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের(ক্ষুদ্র নৃগোষ্ঠী) মাধ্যমিক পর্যায়ে ৫০ জন ছাত্রীদের মাঝে ৫০ টি বাইসাইকেল,প্রাথমিক পর্যায়ের ৩০ জন এবং মাধ্যমিক পর্যায়ের ২২ জন ছাত্র – ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো.মাহাফুজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহেশখালী কুতুবদিয়া আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এম.পি, মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, মহেশখালী থানার ওসি আবদুল হাই এবং বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, বেসরকারী কর্মকর্তা ও ছাত্র/ছাত্রীবৃন্দ।
সুবিধাভোগী কয়েকজন শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে কথা বললে তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই মহামারী করোনার মধ্যেও আমাদের মত গরিব মানুষদের বিশেষ সহায়তা দেওয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published.