বাংলাদেশের পক্ষে দুই বিশ্বকাপের সেমিতে ওঠা সম্ভব -সাকিব

আগামী অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। এরপর ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ায় ও ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ ভারতে অনুষ্ঠিত হবে।

এশিয়ার মাটিতে দুই বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ায় বাংলাদেশের জন্য ভালো সম্ভাবনা দেখছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। এই দুই বিশ্বকাপে বাংলাদেশ সেমিতে উঠতে পারবে বলে আশা সাকিবের।

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় এক দৈনিকে দেয়া সাক্ষাৎকারে সাকিব বলেন, আমার মনে হয়, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে আমাদের ভালো করার সম্ভাবনা বেশি। তবে এমন না যে ২০২২ বিশ্বকাপে ভালো করা সম্ভব নয়। অস্ট্রেলিয়াতে খেলা হওয়ায় আমাদের জন্য কিছুটা কঠিন হবে।

 

তিনি বলেন, আরব আমিরাত ও ভারতে আমাদের চেনা কন্ডিশন। তাই এখানে আমাদের ভালো করার সুযোগ রয়েছে। আমরা ছন্দে থেকে ভালো খেলতে পারলে সেমিফাইনালে ওঠা সম্ভব। এখন আমরা পরিণত দল। ক্লিক করলে আরও ভালো কিছুর চিন্তা করা যেতে পারে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এর আগে অস্ট্রেলিয়াকে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হারিয়েছে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *