ফুলবাড়িয়া সাবেক কলেজ ছাত্রদের গ্রুপের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

ফুলবাড়িয়া সাবেক কলেজ ছাত্রদের গ্রুপের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

মোঃ শফিকুল ইসলাম,
রবিবার দুপুর ২ টায় ফুলবাড়ীয়া কলেজ মাঠে ফুলবাড়িয়া কলেজের সাবেক স্টুডেন্টদের মিলন মেলা, ও সাবেক ”ফুলবাড়িয়া ডিগ্রী কলেজ” গ্রুপ কর্তৃক আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি 2021 উদ্বোধন করেন ফুলবাড়িয়া কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল আমজাদ হোসেন, অধ্যাপক উপেন্দ্র চন্দ্র দাস সহ অত্র কলেজের অন্যান্য শিক্ষক, ছাত্র এছাড়াও গ্রুপের এডমিন আব্দুর রউফ মন্ডল, মডারেটর আশিকুর রহমান উজ্জল সহ ফুলবাড়িয়া হেল্পলাইনের অনেকেই ছিলেন উক্ত অনুষ্ঠানে।

উক্ত অনুষ্ঠানে ফুলবাড়িয়া কলেজের ভেতর বিভিন্ন জায়গায় নিম, বকুল, আমলকি, কৃষ্ণচূড়া, অর্জুন, মেহগনি, পেয়ারা, কাঁঠাল, জাম ইত্যাদি গাছ লাগানো হয়।
এছাড়াও ফুলবাড়িয়া হেল্পলাইনের বৃক্ষরোপণ কর্মসূচি কে উৎসাহিত করার জন্য এবং আরো ভালো ভালো কাজ করার জন্য তাদের হাতে প্রায় আড়াইশো গাছের চারা তুলে দেওয়া হয়।
আব্দুর রউফ মন্ডল বলেন, এই গ্রুপ এমন একটি গ্রুপ, এখানে ফুলবাড়িয়া কলেজের সাবেক যত ছাত্র আছে তাদের সকলের মিলন মেলায় পরিনত করবে । পাশাপাশি সাবেক যত ছাত্রছাত্রী রয়েছে ফুলবাড়িয়া কলেজ থেকে পড়াশোনা করছে, তাদের সবাই যেন সবাইকে চিনতে ও জানতে পারে এই গ্রুপের মাধ্যমে সেই ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.