ফুলবাড়িয়ায় পনের শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন বিউটি

ফুলবাড়িয়ায় পনের শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন বিউটি

মোঃ শফিকুল ইসলাম,

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে কঠোর লকডাউনে কর্মহারা নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যাপক ফারজানা শারমিন বিউটি।
বুৃধবার পৌরসভার বিভিন্ন এলাকা, উপজেলার কুশমাইল, পুটিজানা, নাওগাঁও এলাকার প্রায় ১এক হাজার ৫০০ গরীব অসহায় পরিবারের সদস্যদের হাতে খাদ্যসামগ্রী ও করোনাকারীন স্বাস্থ্য সামগ্রী মাক্স তুলে দেন। এসময় অধ্যাপক ফারজানা শারমিন বিউটি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গরীব ও অসহায় মানুষের পাশে আছেন। কাজেই যত বিপদই আসুক দেশের মানুষ খাদ্যাভাব কিংবা বিনা চিকিৎসায় কষ্ট পাবে না। তিনি বলেন, খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।

এসময় অন্যান্যদেরন মধ্যে পৌর সভার মেয়র আলহাজ্ব মোঃ গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া শিমুল তরফদার, কাউন্সিলর কাজী ঈমান আলী, চান মাহমুদ, শামীম আহমেদ, সাইফুল ইসলাম, আবু বকর সিদ্দিক, ইউপি চেয়ারম্যান শামসুল হক, ময়েজ উদ্দিন তরফদার, আব্দুর রাজ্জাক, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মোজাম্মেল হক প্রমুখ সঙ্গে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *