ফুলবাড়িয়ায় জামিয়াতুল মোদার্রেছিন’র উদ্যোগে মাদ্রাসা শিক্ষার মানোন্নয়নে আলোচনা ও কমিটি গঠন।

ফুলবাড়িয়ায় জামিয়াতুল মোদার্রেছিন’র উদ্যোগে মাদ্রাসা শিক্ষার মানোন্নয়নে আলোচনা ও কমিটি গঠন।

মোঃ শফিকুল ইসলাম ফুলবাড়িয়া ( ময়মনসিংহ) প্রতিনিধিঃ
বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছিন ফুলবাড়িয়া উপজেলা শাখা উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার মানোন্নয়নে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন এর ভূমিকা শীর্ষক আলোচনা, কমিটি গঠন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৪ জুন বৃহস্প্রতিবার উপজেলার খাদেমুল ইসলাম ফাযিল মাদ্রাসার হলরুমে আলোচনা ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় বিভিন্ন আলোচনার পাশাপাশি জামিয়াতুল মোদার্রেছিন’র উপজেলা কমিটি গঠন করা হয়। উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামিয়াতুল মুদার্রেছিন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক অধ্যক্ষ ড. মোঃ ইদ্রিস খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির
শিক্ষক কর্মচারী কল্যাণ সম্পাদক
অধ্যক্ষ মোঃ মতিউর রহমান,
জামিয়াতুল মুদার্রেছিন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ শোয়াইব এবং বাংলাদেশ জামিয়াতুল মুদার্রেছিন তারাকান্দা উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল ও ফুলবাড়িয়া উপজেলা শাখার সাবেক সভাপতি সুপার আব্দুস সালাম প্রমূখ। আলোচনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়িয়া খাদেমুল ইসলাম ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ ইউনুস আলী। উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রফেসার এ কে এম শামসুজ্জোহা।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোঃ ইদ্রিস খান বলেন, জামিয়াতুল মোদার্রেছিন একটি অরাজনৈতিক সংঘঠন। জামিয়াতুল মোদার্রেছিন যেকোনো সমস্যা সরকারের সাথে আলোচনা সাপেক্ষে সমাধান করে থাকেন। স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক বেতন বৈষম্য নিয়ে সৃষ্ট সমস্যা সমাধান করতে জামিয়াতুল মোদার্রেছিন কাজ করে যাচ্ছে। প্রাথমিক শিক্ষকদের সমান বেতন গ্রেড সহ যাবতীয় সুবিধা আদায় করতে সরকারের সাথে আলোচনা চলমান। এছাড়াও ল্যাবটেকনিশিয়ান ও সহকারী ল্যাবটেকনিশিয়ান এবং গ্রন্থাগার পদে নিয়োগ সম্পন্ন করতে সরকারের প্রতি দাবি জানান।
উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় উপজেলার সকল মাদ্রাসার অধ্যক্ষগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.