পানছড়িতে পানিতে ডুবে ৩ শিশুর আকস্মিক মৃত্যু

পানছড়িতে পানিতে ডুবে ৩ শিশুর আকস্মিক মৃত্যু

এস এম মহিউদ্দিন, স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় পানিতে ডুবে মৃত্যু হয়েছে তিন শিশুর। শুক্রবার সকালে উপজেলার লতিবান ইউনিয়নের কারিগরপাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। আকস্মিক এই মৃত্যুতে শোকের আবহ তৈরি হয়েছে এলাকায়, গুমোট হয়ে গেছে আশপাশের পরিবেশ।

নিহতদের তিন জনের মধ্যে দু’জন একই পরিবারের শিশু, আপন ভাই ও বোন। তারা হলো, কারিগরপাড়া এলাকার বাসিন্দা সুমন ত্রিপুরার কন্যা খুমবারটি ত্রিপুরা (৮) ও ছেলে আব্রাহাম ত্রিপুরা (৫)। এছাড়া নিহত অপর শিশু একই এলাকার বাসিন্দা তাপস ত্রিপুরা ছেলে প্রাণটি ত্রিপুরা (৭)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দুলাল হোসেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য কিরণ লাল ত্রিপুরা জানান, সকালে খেলার ছলে বাড়ির পার্শ্ববর্তী একটি ছড়ায় গোসল করতে নামে ওই তিন শিশু। ছড়াটি আগে থেকেই বাঁধ দেয়া ছিলো, ফলে এর গভীরতাও ছিলো বেশী। যার দরুণ তাদের এই মর্মান্তিক পরিণতি। বেলা ১১টার দিকে লাশ ভেসে ওঠায় তা স্থানীয়দের নজরে আসে। যদিও পরে তাদের পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছিলো তবে ততোক্ষণে মারা গেছে তারা।

পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ শ্যামল চাকমা জানান, হাসপাতালে নিয়ে আসার সময় মৃত্যু হয়েছে তাদের।

Leave a Reply

Your email address will not be published.