নুসরাতের ছেলের বাবা কে সেটা গুরুত্বপূর্ণ নয়: তসলিমা নাসরিন

নুসরাতের ছেলের বাবা কে সেটা গুরুত্বপূর্ণ নয়: তসলিমা নাসরিন

নিউজ ডেস্কঃ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান ছেলে সন্তানের মা হয়েছেন। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনা-সমালোচনা শুরু হয়।

 

বৃহস্পতিবার দুপুরে কলকাতার একটি হাসপাতালে তিনি ছেলে সন্তানের জন্ম দেন। সন্তান জন্ম দেওয়ার পর বাবার পরিচয় নিয়ে আবারও প্রশ্ন উঠেছে। নুসরাতের সন্তানের বাবা কে এ প্রশ্নে উত্তাল সামাজিক মাধ্যম।

এবার নুসরাতের পক্ষে কথা বলেছেন লেখিকা তসলিমা নাসরিন। তিনি বলেন, নুসরাত মা হয়েছে, তার সন্তান কার ঔরসজাত সেটা গুরুত্বপূর্ণ নয়। নুসরাতের বাচ্চা নিতে ইচ্ছা হয়েছে সে নিয়েছে। গর্ভে যে ধারণ করে বাচ্চা মূলত তারই।

 

তিনি আরও বলেন, নুসরাত একজন প্রতিষ্ঠিত মেয়ে। সে কারও দাসিবাদী নয়। সে নিজের ইচ্ছের মূল্য দিতে জানে। আমার বিশ্বাস, সে সন্তানকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলবে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত। তবে এক বছরের মাথায় দাম্পত‌্য কলহের জেরে আলাদা হয়ে যান তারা। এদিকে নিখিল জানান নুসরাতের সন্তানের বাবা সে নয়। গুঞ্জন রয়েছে, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে। যদিও এ নিয়ে মুখ খুলেননি নুসরাত।

Leave a Reply

Your email address will not be published.