ঝিকরগাছার বাঁকড়ায় সাইকেল চোর আশরাফুল নামের এক যুবক আটক

ঝিকরগাছার বাঁকড়ায় সাইকেল চোর আশরাফুল নামের এক যুবক আটক

বিল্লাল হুসাইন।।

যশোরের ঝিকরগাছা উপজেলার ১১ নং বাঁকড়া ইউনিয়নের বাঁকড়া বাজারে আজ সকাল ৯ টার সময় আশরাফুল ইসলাম(২১)নামের এক যুবক সাইকেল চোর আটক হয় বলে জানাযায়। আশরাফুল ইসলাম বন্নী গ্রামে তার শ্বশুরবাড়ীতে থাকে। সে বাঁকড়া ইউনিয়নের উজ্জলপুর গ্রামের শহিদুল ইসলাম (খোকন) এর ছেলে। নিউজ অনুসন্ধানে যেয়ে জানা যায়, ৯ নং হাজিরবাগ ইউনিয়নের ইস্তা গ্রামের আবুল কাশেমের ছেলে ইসহাক আলী বাঁকড়া বাজারে কাচা তরকারি বিক্রয় করতে আসে, সেখানে সাইকেল রেখে তরকরি বিক্রি করার সময়, পেছন থেকে আশরাফুল সাইকেল নিয়ে পালানোর সময় সাইকেলের মালিক ইসহাক হাতেনাতে ধরে ফেলেন,পরে জানাজানি হলে বাঁকড়া বাজার কমিটি তাকে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে সোপার্দ করেন। নিউজ অনুসন্ধানে যেয়ে জানা যায়,

সে একজন পাকা চোর।

আশরাফুল গত শনিবারেও বাঁকড়া বাজার থেকে আর ও একটা সাইকেল চুরি করেছে। আরও জানা যায় ইতিপুর্বে আশরাফুল বাঁকড়া পারবাজার ও রাজগন্জ বাজার সহ তার নিজ গ্রাম হতে এর আগেও একধিক বার চুরি করছে।(নাম প্রকাশে অনিচ্ছুক ) গ্রামের গন্যমান্য ব্যক্তির নিকট জানতে চাইলে বলেন,সে একজন পাকা চোর,এলাকায় তার বহু সংঙ্গবঙ্গ আছে ও তার সাথে অনেক বড়বড় হাত ও আছে। সে নিজেও গাঁজা মদ তো খায়ই আবার ব্যবসা ও করে। আশরাফুলের (চোর) তার আপন জনদের কাছে জানতে চাইলে বলেন,যে সে ভাল না, ও চোর এর আগেও সে চুরি করেছে, তাই বাড়ীতে জায়গা হয়নি ওর। শ্বশুর বাড়ী থাকে আর কিছু ছত্র ছায়ায় এসব করে বেড়ায়, ওর জেল ফাস যাই হোক আমরা কেউ যাবনা।

সাইকেল মালিকের পিতা আবুল কাশেম মধু এর নিকট জানতে চাইলে বলেন, পিছন থেকে সাইকেল নিয়ে পালানোর সময় হাতেনাতে ধরা পড়ে চোর।আরও বলেন,পুলিশের নিকট গেলে তারা বলেন তার নামে বাদি হয়ে মামলা দিতে সাইকেল সহ চালান হবে।

ওই সব ঝামেলায় আমরা যাব না।শেষে সাইকেল ও যাবে আর হয়রানি হতে হবে।যাহা পারে পুলিশ করুক আমরা ঝামেলায় যাব না।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের নিকট জানতে চাইলে এস আই সাইদুুজ্জামান জানান, এই বিষয়ে এখন কিছু বলতে পারছি না,তবে পরে বাদি উপস্থিত হলে তখন বলতে পারব।

Leave a Reply

Your email address will not be published.