জামিন পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী

জামিন পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী

নিউজ ডেস্কঃ

রাজধানীর দুই থানায় নাশকতার পরিকল্পনা করার অভিযোগে দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী। বুধবার (১৬ জুন) হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আলী ও বিচারপতি আব্দুল হাফিজের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে আসামি পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী জয়নুল আবেদীন ও আইনজীবী নিতাই রায় চৌধুরী। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল হারুন অর রশিদ।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অডিও রেকর্ড ফাঁস হয়। সেখানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও দলটির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে নিপুণ রায় গাড়িতে আগুন দেওয়ার নির্দেশ দিচ্ছেন এমন অভিযোগ ফাঁস হয়।

 

এই অভিযোগের ভিত্তিতেও নিপুণ রায়কে রাজধানীর রায়ের বাজার এলাকা থেকে চলতি বছরের ২৮ মার্চ গ্রেফতার করে পুলিশ। এরপর তার নামে হাজারীবাগ থানায় মামলা দায়ের করা হয়।

 

পাশাপাশি বে-আইনি সমাবেশ, গুরুতর আঘাত ও হত্যাচেষ্টার অভিযোগে যাত্রাবাড়ী থানায় দায়ের করা অপর মামলায়ও তাকে গ্রেফতার দেখানো হয়। দু’টি মামলাতেই তাকে রিমান্ডে নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.