খুলনায় কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খাদ্য বিতরণ।

খুলনায় কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খাদ্য বিতরণ।

খুলনা প্রতিনিধিঃ

খুলনায় লকডাউনে প্রতিদিন দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খাদ্য বিতরণ।

বৈশ্বিক দূর্যোগ করোনায় লকডাউনে স্থবির হয়ে যাওয়া মহানগরী খুলনার দুস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে মানবিক কর্মসূচীর অংশ হিসেবে ধারাবাহিক ভাবে খাবার বিতরণ করে তাদের পাশে দাড়িয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

সোমবার ১৩এপ্রিল খুলনা মহানগরীর অন্তর্গত খানজাহান আলী থানার এ্যাজাক্স জুট মিল এবং সোনালী জুট মিল প্রাঙ্গণে বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় এবং খানজাহান আলী থানা যুবদল ও ছাত্রদলের তত্বাবধানে করোনা সংকটে লকডাউনে স্থবির হয়ে যাওয়া প্রায় পাচ শতাধিক দুস্থ, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

এপ্রসঙ্গে খানজাহান আলী ছাত্রদলের সাবেক সিনিয়র সহ সভাপতি, যুবনেতা মাসুম খান বলেন, লকডাউনের কারণে খুলনা-৩ আসনের খানজাহান আলী থানার নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবন যাপন করছে। আমরা খুলনা-৩ আসনের গণমানুষের আস্থার প্রতীক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল ভাইয়ের দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে গত ১১জুলাই থেকে প্রতিদিন দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত থানার বিভিন্ন মোড়ে প্রায় পাচ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করে যাচ্ছি। লকডাউন যতদিন থাকবে ততদিন আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। ইতিমধ্যেই আমরা থানার মীরেরডাঙ্গা, সেনপাড়ায় খাবার বিতরণ করেছি। আগামীকাল থানার শিরোমনি গাফফার ফুডের সামনে আমরা খাবার বিতরণ কর্মসূচী চালিয়ে যাবো।

উক্ত খাবার বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, খানজাহান আলী থানা বিএনপি নেতাঃ মোল্লা সোহাগ হোসেন, মিজানুর রহমান, এমদাদুল হক প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ মোল্লা সোলায়মান, মাসুম খান, এনামুল হক সুজা, মোঃ রানা, সাজু, ছোট সোলায়মান, মুন্না, শাহীন, সজীব প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ মোঃ কামরুল ইসলাম, মামুন, পলাশ প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ ইলিয়াস সরদার, হাবিবুর রহমান বিপ্লব, মাসুম বিল্লাহ, ফয়সাল আহমেদ, রবিউল ইসলাম প্রমুখ।
সাতক্ষীরা সদর উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে সকল নেতৃবৃন্দকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.