কালিয়াকৈরে বাবা কতৃক মেয়ে ধর্ষণের অভিযোগ

কালিয়াকৈরে বাবা কতৃক মেয়ে ধর্ষণের অভিযোগ

পুনম শাহরীয়ার ঋতু

নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা বোর্ডমিলের কাঁঠালতলা ময়জুদ্দিনের গেইট নামক এলাকা থেকে সোমবার দুপুরে পুলিশ নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার অধিবাসী ইব্রাহিম হোসেন (৩৮)। অভিযুক্ত ব্যক্তি স্ত্রী ও মেয়েকে নিয়ে পূর্বচান্দরা এলাকার মুইজুদ্দিন টেক্সটাইল নামক পোশাক ˆতৈরি কারখানার সামনে বাবুল সিকদারের বাসায় ভাড়া থাকে।
এলাকাবাসী ও পুলিশ জানান, কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যূৎ এলাকা থেকে গত মাসে পূর্বচান্দরা মুইজুদ্দিন টেক্সটাইল নামক পোশাক ˆতৈরি কারখানার সামনে বাবুল সিকদারের বাসায় ভাড়া নেন। ইব্রাহিম হোসেনের স্ত্রী মুজুদ্দিন টেক্সটাইল নামক পোশাক ˆতৈরি কারখানায় চাকুরি করেন।কিন্তু অভিযুক্ত বাবা মাদকাসক্ত হওয়ায় নানা সময় মেয়েকে ভয়ভীতি দেখিয়ে স্ত্রী অফিসে কর্মরত থাকার সুযোগে ইব্রাহিম হোসেন ১৪ বছরের মেয়েকে একাধিকবার ধর্ষণ করে।প্রতিদিনের এমন অসত আচরণ সয্য করতে না পেরে ঘটনাটি সোমবার সকালে মেয়ে তার মাকে বিষয়টি জানালে মেয়ের মা ৯৯৯ ফোনে কল দিয়ে বিস্তারিত পুলিশকে জানালে । খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক বাবাকে গ্রেপ্তার করে এবং মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসে ।
এ ঘটনায় কালিয়াকৈর থানার এস আই শফিক জানান,জরুরী সেবা ৯৯৯ এ ফোন পেয়ে আমরা ধর্ষক বাবাকে গ্রেপ্তার করেছি।এবং ধর্ষক বাবার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.