কলারোয়া সীমান্তে বিজিবি সোর্স তৌহিদুল কর্তৃক মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরা কলারোয়া সোনাবাড়িয়া ইউনিয়নের ২ নং উত্তর ভাদিয়ালী এলাকার দবির উদ্দিনের ছেলে বদরুদুজ্জামান বদু কে অস্ত্র দিয়ে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে। সরজমিন ঘটনাস্থলে গিয়ে জানা যায় উত্তর ভাদিয়ালী মৃত অজিয়ার সরদারের ছেলে রাশিদুল ও তৌহিদুলের বিরোধ চলে আসছিলো।

পূর্ব শত্রুতার যেরে গত ২ জুলাই রাত্র আনুমানিক ৯টার সময় বাড়ির পাশে পুকুর ধারে বসে থাকা অবস্থায় ৩/৪ জন বিজিবি সদস্য গিয়ে বেধড়ক মারপিট করতে থাকে বদুকে। বদুর ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন এবং বিজিবি সদস্যদের কাছে জানতে চাইলে তারা কোন কথার উত্তর না দিয়ে বদরুজামান বদু কে আটক করে নিয়ে যায়। পরবর্তীতে তার কাছে ২টা দেশি-বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয় মর্মে কলারোয়া থানায়, নায়েক আহসান হাবীব বাদী হয়ে একটি অস্ত্র মামলা দায়ের করেন। যার নাম্বার জি আর /—২৮৪/২২ কলারোয়া ।

বর্তমানে এই অস্ত্র মামলায় বদরুজামান বদু কারাগারে আছেন। এলাকা সূত্রে যানা যায় , বদরুজ্জামান বদু কখনোই মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত ছিলো না। এলাকাবাসী আরো বলেন, শুধুমাত্র বিজিবি সোর্স তৌহিদুল ও রাশিদুলের সাথে শত্রুতা থাকায় মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বদরুজামান কে। আমরা এই ষড়যন্ত্র কারী বিজিবির সোর্স তহিদুল, রাশিদুল ও কামাল উদ্দিনের বিচার চাই।

এসকল অভিযোগের বিষয় বিজিবি সোর্স তৌহিদুলের কাছে জানতে চাইলে তার মুঠো ফোন টি বন্ধ পাওয়া যায়।
এদিকে ন্যায় বিচার চেয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হবে বলে জানিয়েছেন বদরুজ্জামানের পরিবার।

Leave a Reply

Your email address will not be published.