কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে বিস্কুট বিতরণ

কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে বিস্কুট বিতরণ

বিশেষ প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে বিস্কুট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমান সহকারি শিক্ষক অনুপ কুমার ঘোষকে সাথে নিয়ে বিস্কুট বিতরণ করেন। সাথে শুভেচ্ছা স্বরুপ ভালবাসার প্রতিক গোলাপ ফুল ও করোনা প্রতিরোধের জন্য মাস্ক উপহার দেন।

প্রধান শিক্ষক মুজিবুর রহমান বলেন, করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ার পর থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। স্কুল চলাকালিন সময়ে বিস্কুট প্রতিদিন মাথা পিছু এক প্যাকেট দেওয়া হতো। কিন্তুু স্কুল বন্ধ হওয়ার কারণে প্রতিদিন এক প্যাকেট বিস্কুট দেওয়া সম্ভব হচ্ছে না। এজন্য মাসে ৩০ প্যাকেট বিস্কুট বিতরণ করা হয়।
তিনি আরো বলেন, ৮২৫ জন শিক্ষার্থীদের মাঝে ত্রিশ প্যাকেট বিস্কুট বিতরণ করা হয়েছে। বিস্কুট বিতরণ কালে প্রধান শিক্ষক শিক্ষার্থীদের অভিভাবকদের গুগল মিট এ্যাপস ডাউনলোডের তাগিদ দেন। যাতে শিক্ষার্থীরা বাড়ি বসে অনলাইনে ক্লাস করতে পারে।
তিনি বলেন, শিক্ষার্থীদের উন্নয়নের জন্য যে কোন ধরণের কাজ করবেন। করোনাকালিন সময় ও যতদিন স্কুল না খুলবে ততো দিন বাড়ি বাড়ি গিয়ে বিস্কুট বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.